সংবাদ শিরোনাম :
প্রথম দিন মাত্র ২০ কোটি রুপি আয় করল ‘জিরো’

প্রথম দিন মাত্র ২০ কোটি রুপি আয় করল ‘জিরো’

প্রথম দিন মাত্র ২০ কোটি রুপি আয় করল 'জিরো'
প্রথম দিন মাত্র ২০ কোটি রুপি আয় করল 'জিরো'

বিনোদন ডেস্ক : শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা অভিনীত বহুল আলোচিত সিনেমা জিরো। শুরু থেকে নানা কারণে আলোচিত সিনেমাটির প্রথম দিনের বক্স অফিস আয় নিয়েও চলছে জল্পনা-কল্পনা।

শুক্রবার ভারতে ৪ হাজার ৩৮০ ও ভারতের বাইরে ১ হাজার ৫৮৫ পর্দায় সিনেমাটি মুক্তি পায়। সকালের শোগুলোতে দর্শক সংখ্যা তুলনামূলক কম থাকলেও পরবর্তী সময়ে তা বৃদ্ধি পায়। মুক্তির পর দর্শক-সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে জিরো

মাইক্রোব্লগিং সাইট টুইটারে বক্স অফিসে বিশ্লেষক তরন আদর্শ জানিয়েছেন, প্রথম দিন ২০.১৪ কোটি রুপি আয় করেছে জিরো, যা প্রত্যাশার তুলনায় কম। তাই শনি ও রবিবারের আয় বক্স অফিসে সফল হতে সিনেমাটির জন্য খুবই গুরুত্বপূর্ণ। এছাড়া সামনে ক্রিসমাসের ছুটিও রয়েছে।

শাহরুখ খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত দৃটি সিনেমা জব হ্যারি মেট সিজল ও রইস। এর মধ্যে প্রথমটি বলিউড বক্স অফিসে আয় করে মাত্র ৬৪.৩৩ কোটি রুপি। অন্যদিকে রইস সিনেমাটি এক শ কোটি ‍রুপি আয়ের সিনেমার ক্লাবে নাম লেখালেও আশানুরূপ আয় করতে ব্যর্থ হয়। তাই জিরো সিনেমার মাধ্যমে এ অভিনেতা আবারো বক্স অফিস সফলতায় ফিরবেন বলে প্রত্যাশা করছেন তার ভক্তরা।

চলতি বছর প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা সিনেমা আমির খান, অমিতাভ বচ্চন অভিনীত থাগস অব হিন্দোস্তান। মুক্তির দিনেই ৫২.২৫ কোটি রুপি আয় করে এটি। যদিও পরবর্তী সময়ে এ ধারা অব্যাহত রাখতে ব্যর্থ হয়। এরপরই রয়েছে রণবীর কাপুর অভিনীত সিনেমা সাঞ্জু। সিনেমাটির প্রথম দিনে আয় ছিল ৩৪.৭৫ কোটি রুপি। সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত রেস-থ্রি সিনেমাটি ২৯.১৭ কোটি রুপি আয় দিয়ে বক্স অফিস যাত্রা শুরু করে। তবে প্রত্যাশার তুলনায় সাড়া ফেলতে ব্যর্থ হয়েছে এটি।

জিরো সিনেমাটিতে একজন খর্বাকৃতি ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। তার চরিত্রের নাম বাউয়া সিং। সেরেব্রাল পালসি রোগে আক্রান্ত আফিয়া নামের এক নারীর চরিত্রে অভিনয় করেছেন আনুশকা। অন্যদিকে ক্যাটরিনাকে দেখা যাবে ফিল্ম সুপারস্টার ববিতা কুমারী চরিত্রে। জব তক হ্যায় জান সিনেমার পর আবারো একসঙ্গে অভিনয় করেছেন এই তিন জন।

সিনেমাটি পরিচালনা করেছেন আনন্দ এল রাই। রেড চিলিস এন্টারটেইনমেন্ট ও কালার ইয়োলো প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন গৌরী খান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com